অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তি সংক্রান্ত কার্যক্রমের ফোকাল পয়েন্ট কর্মকর্তার তথ্যাদি:
দায়িত্বের বিবরণঃ
(ক) অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির বিষয়ে যথাযথ কার্যকর ব্যবস্থা গ্রহণ।
(খ) মাসিক সমন্বয় সভায় অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির বিষয়টি এজেন্ডাভূক্ত করে অভিযোগ নিষ্পত্তির বিষয়ে কার্যকর ব্যবস্থা গ্রহণ।
(গ) অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তি কার্যক্রম সংশ্লিষ্ট কর্মকর্তাগণকে অভিযোগ নিষ্পত্তিতে পারদর্শিতার জন্য পুরষ্কার করার জন্য সুপারিশ করা।
(ঘ) জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির বর্তমান ব্যবস্থা সম্পর্কে প্রচারমূলক কার্যক্রম গ্রহণ।
বিকল্প কর্মকর্তা
আপিল কর্মকর্তা: