Wellcome to National Portal
বাস্তবায়ন পরিবীক্ষণ ও মূল্যায়ন বিভাগ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ১৪ ডিসেম্বর ২০২৩

অনিক ও আপিল কর্মকর্তা

 

অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তি সংক্রান্ত কার্যক্রমের ফোকাল পয়েন্ট কর্মকর্তার তথ্যাদি:

জনাব ওয়াহিদা হামিদ
যুগ্মসচিব
ব্লক # ১২, রুম # ১৩
আইএমইডি, পরিকল্পনা মন্ত্রণালয়, শেরে বাংলা নগর, ঢাকা-১২০৭
ফোন: ৯১৮০৬৮০ (অফিস)
সেল: ০০১৭২০১১১১০২
ইমেইল: wahida.hamid@imed.gov.bd 

দায়িত্বের বিবরণঃ

(ক) অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির বিষয়ে যথাযথ কার্যকর ব্যবস্থা গ্রহণ।
(খ) মাসিক সমন্বয় সভায় অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির বিষয়টি এজেন্ডাভূক্ত করে অভিযোগ নিষ্পত্তির বিষয়ে কার্যকর ব্যবস্থা গ্রহণ।
(গ) অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তি কার্যক্রম সংশ্লিষ্ট কর্মকর্তাগণকে অভিযোগ নিষ্পত্তিতে পারদর্শিতার জন্য পুরষ্কার করার জন্য সুপারিশ করা।
(ঘ) জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির বর্তমান ব্যবস্থা সম্পর্কে প্রচারমূলক কার্যক্রম গ্রহণ।

বিকল্প কর্মকর্তা

জনাব মোহাম্মদ মোয়াজ্জেম হোসেন
প্রোগ্রামার
ব্লক # ১২, রুম # ০৮, আইএমইডি, পরিকল্পনা মন্ত্রণালয়, শেরে বাংলা নগর, ঢাকা-১২০৭।
ফোনঃ  ৯১০৩২৮৯ (অফিস)
সেলঃ ০১৭১৮৩৬৯৩০৩
ইমেইলঃ moyazzem.hossain@imed.gov.bd

 

আপিল কর্মকর্তা:

মোঃ জহির রায়হান
অতিরিক্ত সচিব (প্রশাসন)
ব্লক # ১২, রুম # ২০
আইএমইডি, পরিকল্পনা মন্ত্রণালয়, শেরে বাংলা নগর, ঢাকা-১২০৭।
ফোনঃ ৯১৮০৭২৬ (অফিস)
সেলঃ ০১৭১৫৮৯৮৪৮৪
ফ্যাক্সঃ ৯১৩৩৬৩৪
ই-মেইলঃ addl_secy_admn@imed.gov.bd