কনটেন্টটি শেয়ার করতে ক্লিক করুন
১। অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির জন্য মন্ত্রণালয়/বিভাগ ও সংস্থাভিত্তিক ফোকাল পয়েন্ট নির্ধারণ।
২। অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির জন্য মন্ত্রণালয়/বিভাগ ও সংস্থাভিত্তিক সহজসাধ্য কৌশল নিরুপন ও ভবিষ্যত করণীয় পর্যালোচনা।
৩। অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির বিষয়ে যথাযথ কার্যক্রম গ্রহণ ও হালনাগাদ তথ্যাদি মন্ত্রিপরিষদ বিভাগে প্রেরণ সংক্রান্ত।
৪। অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির সংক্রান্ত কার্যক্রম গ্রহণ।
৫। অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত নির্দেশিকা, ২০১৫ (পরিমার্জিত ২০১৮)
মাননীয় উপদেষ্টা
ওয়াহিদউদ্দিন মাহমুদ মাননীয় উপদেষ্টা
<...
বিস্তারিত
সচিব
আবুল কাশেম মোঃ মহিউদ্দিন সচিব, বাস্তবায়ন পরিবীক্ষণ ও মূল্যায়ন বিভাগ পরিকল্পনা মন্ত্রণালয় বিস্তারিত
ই-ফাইলিং ও ওয়েবমেইল বিষয়কঃ
নাজনীন নাহার প্রোগ্রামার ব্লক # ১১, রুম # ২০ ফোন: ৪৮১১২৯৮৪, সেল: ০১৮৭২ ১৮৯ ০১৮ ইমেইল: prog_ict@imed.gov.bd
ওয়েবপোর্টাল ও ই-পিএমআইএস বিষয়কঃ
মুহাম্মদ মশিউর রহমান সিনিয়র প্রোগ্রামার ব্লক # ১২, রুম # ৩১ ফোন: ৯১৮০৮২০, সেল: ০১৯১৫ ৮২৭ ৮৮৩ ইমেইল: senior.programmer@imed.gov.bd
অথবা
মোহাম্মদ রাফিদ শাহরিয়ার সহকারী প্রোগ্রামার ব্লক # ১১, রুম # ১৯ ফোন: ৯১৮০৬৫৮, সেলঃ ০১৭৪০০ ৪৮ ৩০৮ ইমেইল: ap_ict@imed.gov.bd
সরকারি কর্মচারী ব্যবস্থাপনা পদ্ধতি (GEMS)